সংবাদ বিজ্ঞপ্তি:
সাম্প্রতিক বন্যায় কক্সবাজার সদর ও রামুর ক্ষতিগ্রস্থ এলাকায় পরিদর্শণে আসেন সদর-রামু আসনের সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুহাম্মদ সহিদুজ্জামান। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর খোঁজ খবর নেন এবং তাদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
গতকাল ইঞ্জিনিয়ার মুহাম্মদ সহিদুজ্জামান রামুর কাউয়ার খোপ, গর্জনিয়া ও কচ্ছপিয়া ইউনিয়নে বন্যা কবলিত পাঁচ শতাধিক পরিবারের মাঝে চাউল বিতরণ করেন।
ত্রাণ বিতরণপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুহাম্মদ সহিদুজ্জামান বলেন, বন্যা-খরা ও বালা-মুসিবত এগুলো মহান আল্লাহ তায়ালার পক্ষ থেকে বান্দাদের পরীক্ষা স্বরূপ। এই পরীক্ষা থেকে উত্তোরণের জন্য তিনি ধৈর্য্যরে সাথে আল্লাহর কাছে ক্ষামা চেয়ে তার রহমত কামনা করার পরামর্শদেন।
গর্জনিয়া বিদ্যাপীঠ প্রাঙ্গণে ত্রান বিতরণকালে সাবেক এমপি সহিদুজ্জামানের সাথে ছিলেন এবং বক্তব্য রাখেন, প্রিন্সিপ্যাল ওমর ফারুক, সলিমুল্লাহ চৌধুরী মিন্টু, নাজির নাছির ও নুরুল হাকিম প্রমূখ।
কচ্ছপিয়া হাইস্কুল পাড়া, দোছরি এলাকা ও কাউয়ারখোপ এলাকায় ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জালাল উদ্দিন মেম্বার, মোখতার আহমদ, মুঃ হোছাইন, মোঃ আলী, আব্দুল গফুর, হাশেম সওদাগর, আবুল কাশেম,আবু শামা, মুনিরুজ্জামান ও মোস্তাক আহমদ।